বাংলাদেশ ফাইন্যান্সে চাকরি, থাকছে একাধিক ভাতা

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ ফাইন্যান্স লিমিটেড। প্রতিষ্ঠানটিতে ‘সিনিয়র ইনভেস্টমেন্ট অ্যানলিস্ট/ ইনভেস্টমেন্ট অ্যানালিস্ট’ পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

ফাইন্যান্সে চাকরি থাকছে একাধিক ভাতা

পদের নাম

সিনিয়র ইনভেস্টমেন্ট অ্যানলিস্ট/ ইনভেস্টমেন্ট অ্যানালিস্ট।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

স্বীকৃত যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে যেকোনো বিষয়ে বিবিএ পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে ফাইন্যান্স/ ব্যাংকিং এ ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। এছাড়াও ইকোনমিকসে মাস্টার্স থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। পদ সংশ্লিষ্ট কাজে কমপক্ষে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এছাড়াও ইনভেস্টমেন্ট ব্যাংকিং, সিন্ডেকেশন, ব্যাংক ও ফাইন্যান্সিয়াল কার্যক্রম সংক্রান্ত কাজে দক্ষ হতে হবে। দলবদ্ধ হয়ে কাজের আগ্রহ, যোগাযোগ দক্ষতা ও বাংলা-ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। কাস্টমার রিলেশনশিপ ম্যানেজমেন্ট স্কিল থাকতে হবে। ২৫ থেকে অনূর্ধ্ব ৩২ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে।

কর্মস্থল

ঢাকা।

বেতন

আলোচনা সাপেক্ষে। কোম্পানির নীতিমালা অনুসার দুইবার উৎসব ভাতা, নববর্ষ ভাতা, লিভ ফেয়ার অ্যাসিস্ট্যান্ট, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, হসপিটালিটি অ্যান্ড লাইফ ইনস্যুরেন্স, মোবাইল বিল, ভ্রমণ ভাতা, পারফরমেন্স বোনাস ও ইনক্রিমেন্টের সুবিধা প্রদান করা হবে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা বিডিজবস অনলাইনে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ তারিখ

২০ সেপ্টেম্বর, ২০২২।

সূত্র : বিডিজবস।

Leave a Comment