1. admin@bdnews88.com : newsroom :
  2. wadminw@wordpress.com : wadminw : wadminw
বিশ্বের শীর্ষ ধনী এলন মাস্কের মায়ের শোয়ার ঘর জোটে না, মা ঘুমোন গ্যারাজে ! - বিডি নিউজ
January 21, 2023, 6:36 am
Breaking News:

বিশ্বের শীর্ষ ধনী এলন মাস্কের মায়ের শোয়ার ঘর জোটে না, মা ঘুমোন গ্যারাজে !

  • Update Time : Tuesday, August 30, 2022
  • 63 Time View
শীর্ষ ধনী এলন মাস্কের মায়ের শোয়ার ঘর জোটে না মা ঘুমোন গ্যারাজে

বিশ্বের ধনী তালিকায় তার নাম শীর্ষে। অথচ সেই এলন মাস্কের বাড়িতে তার মায়ের শোয়ার ঘর জোটে না! ধনকুবের ছেলের খোঁজখবর নিতে মাঝেমধ্যে এলনের মা মায়ে মাস্ক এসে হাজির হন তার বাড়িতে। ওই সময় নাকি তাকে বাধ্য হয়েই ঘুমোতে হয় বাড়ির গ্যারাজে। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে মা মায়ে মাস্ক নিজেই তা জানিয়েছেন।

এলনের মতো না হলেও তার মা একজন তারকা। ৭৪ বছরের মায়ে মাস্ক পেশায় মডেল আবার সমাজকর্মী হিসেবেও পরিচিতি আছে তার।মায়ে মাস্ক বলেছেন, বেশ কিছু দিন আগেই তিনি ছেলে এলনের সাথে দেখা করতে গিয়েছিলেন টেক্সাসে। স্পেসএক্সের সদর দফতরে এলনের জন্য নির্দিষ্ট বাড়িতে তখন থাকছিলেন এলন। সেখানেই আলাদা ঘর না থাকায় গ্যারাজে রাত কাটাতে হয় ধনকুবেরের মাকে। অবশ্য মায়ে মাস্ক তা নিয়ে বিশেষ আফসোস করেননি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ছেলে এলনের সাথে তার সম্পর্ক নিয়ে কথা বলছিলেন মা। কথা প্রসঙ্গে ছেলের বাড়িতে যাওয়া এবং গ্যারাজে রাত কাটানোর অভিজ্ঞতার কথা জানালেও মায়ে মাস্ক বলেছেন, তাকে গ্যারাজে ঘুমোতে হয়েছে তার কারণ স্পেসএক্সের সদর দফতরে ছেলের বাড়িটি ছোট।

কেন ছোট তার কারণ জানিয়ে মা বলেন, ‘যেখানে দিনরাত রকেট তৈরির কাজকারবার চলছে সেখানে বিশ্বের যতবড় ধনীই হোন, তার জন্য অট্টালিকা বানানো সম্ভব নয়।’ আর তিনি সেটা বোঝেন। তবে একই সাথে মা জানিয়েছেন, শুধু এই বাড়িটি ছোট বলে নয়, এমনিতেই এলনের ইদানীং বাড়ি বা সম্পত্তি কেনার ব্যাপারে কিছুটা অনীহা দেখা গেছে।

এ বছরের শুরুতেই এলন বলেছিলেন, তার আর নিজের কোনো বাড়ি নেই। তিনি বন্ধুর বাড়িতে থাকেন। স্পেসএক্সের সিইও আরো বলেছিলেন, ‘আমি প্রায় আমার সমস্ত সম্পত্তি বিক্রি করতে শুরু করেছি। কোনো বাড়ি রাখব না আমার নামে। কারণ সম্পত্তি আমাদের ভারী করে দেয়। আর সেই ভার সর্বদা নিচের দিকেই টানে।এলন জানিয়েছিলেন, তার বাড়ি বলতে স্পেসএক্সের সদর দফতরের একটি ভাড়া বাড়ি। যার মূল্য ৫০ হাজার ডলার।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category