HSC পাসে পল্লী বিদ্যুৎ অফিসে চাকরির সুযোগ, বেতন- ৪৬ হাজার

মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতি, পারনান্দুয়ালী, মাগুরা সম্প্রতি নিয়োগ বিজ্ঞীপ্ত দিয়েছে। প্রতিষ্ঠানটি অস্থায়ী ভিত্তিতে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা ডাকযোগে আবেদনপত্র পাঠাতে পারবেন।

পদের নাম : ডাটা এন্ট্রি অপারেটর।
পদের সংখ্যা ২টি।
আবেদন যোগ্যতা : এইচএসসি পাস। তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য নয়। প্রার্থীকে কম্পিউটারে বাংলা ও ইংরেজি প্রতি মিনিটে যথাক্রমে ২০ ও ৩০টি শব্দ টাইপ করতে হবে। প্রার্থীকে কম্পিউটার অপারেটিং সিস্টেম পরিচালনায় দক্ষ হতে হবে। শুদ্ধ বাংলা, ইংরেজি ও ব্যাকরণসহ বানান, বিরাম চিহ্ন এবং বাক্য গঠনে দক্ষ হতে হবে। প্রিন্টিং এবং কম্পিউটার সম্পর্কে মৌলিক অগ্রাধিকার দেওয়া হবে। বেতন- ১৮৩০০-৪৬২৪০ টাকা।

HSC পাসে পল্লী বিদ্যুৎ
পদের নাম : সহকারী ক্যাশিয়ার।
পদের সংখ্যা ৩।
আবেদন যোগ্যতা : এসএসসি বা এইচএসসি পাস। জিপিএ ৫ এর মধ্যে ৩ থাকতে হবে। পাটিগণিতে দক্ষতাসহ অফিস মেশিন এবং কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে। প্রার্থীকে বাংলা ও ইংরেজিতে প্রতি মিনিটে ১০ ও ৩০টি শব্দ টাইপ করতে সক্ষম হতে হবে। বেতন : ১৮৩০০-৪৬২৪০ টাকা।

পদের নাম : ড্রাইভার।
পদের সংখ্যা: ১টি।
আবেদন যোগ্যতা : সাবলীল ভাবে বাংলা পড়তে ও লিখতে জানতে হবে। গাড়ী চালনার ক্ষেত্রে বিভিন্ন নির্দেশনা, সংকেত প্রতিপালন এবং লগ বই পূরণে সক্ষমতা থাকতে হব। বিআরটিএ কর্তৃক প্রদত্ত হালনাগাদ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। যেকোনো সরকারী/ আধা সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান/ বৃহৎ শিল্প / বাণিজ্যিক প্রতিষ্ঠানে ৫ বছরের গাড়ী চালানো ও রক্ষণাবেক্ষণ কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বেতন : ১৬৬০০-৪১৯৫০ টাকা।

আবেদন যেভাবে : আগ্রহীদের পল্লী বিদ্যুৎ সমিতির ওয়েব সাইট থেকে আবেদনপত্র ডাউনলোড করে পূরণ সাপেক্ষে পাঠাতে হবে জেনারেল ম্যানেজার, মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতি, পারনান্দুয়ালী, মাগুরা বরাবর। আবেদন করতে ১০০ টাকা আবেদন ফি প্রদান করতে হবে।

আবেদনের শেষ তারিখ : ২১ জুলাই, ২০২২

Apply now

Leave a Comment