1. admin@bdnews88.com : newsroom :
  2. wadminw@wordpress.com : wadminw : wadminw
বাগান করার পরামর্শ দিয়ে মাসে ৪৮ লক্ষ টাকা আয়! - বিডি নিউজ
January 24, 2023, 12:19 pm
Breaking News:

বাগান করার পরামর্শ দিয়ে মাসে ৪৮ লক্ষ টাকা আয়!

  • Update Time : Thursday, May 26, 2022
  • 68 Time View
করার পরামর্শ দিয়ে মাসে ৪৮ লক্ষ টাকা আয়

বাড়িতে বাগান রয়েছে, অথচ গাছপালার যত্ন সঠিক পদ্ধতিতে না নেওয়ার জন্য গাছগুলি অযত্নেই মারা যাচ্ছে। তাই বাগান করার পরামর্শ দেওয়ার অভিনব পন্থা বেছে নিলেন তিনি। তাঁর নাম অরি। ব্রিটিশ তরুণী। তিনি বাগান করার সময় নানা রকম ভঙ্গিতে ছবি তুলে নেটমাধ্যমে আপলোড করেন। কখনও অন্তর্বাস না পরে, কখনও অর্ধনগ্ন অবস্থায়। এই সব ছবি আপলোড করেই উপার্জন করছেন তিনি।

এর আগে একটি হোটেলে কাজ করতেন। তবে এই নতুন শখের জন্য সেই চাকরি ছেড়ে দিয়েছেন। এমনকি, তাঁর ভক্তদের অদ্ভুত সব দাবি মেনে নেন হাসিমুখেই! এক বার তাঁকে কাঁটার ঝোপের উপর অর্ধনগ্ন অবস্থায় বসার জন্য অনুরোধ করে ছিলেন এক ভক্ত। তিনি ঠিক সে ভাবেই ছবি তুলেছিলেন। পরে অবশ্য ক্ষতস্থানে ঘণ্টার পর ঘণ্টা বরফ লাগাতে হয়েছিল। তিনি জানান, প্রকৃতির কোলে এ ভাবে থাকতেই তাঁর ভাল লাগে।

অরি যে ছবি তুলে নেটমাধ্যমে দেন, তার থেকে মাসে প্রায় ৫০ হাজার পাউন্ড অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় ৪৮ লক্ষ টাকা উপার্জন করেন। ব্রিটিশ দৈনিক ‘দ্য মিরর’কে দেওয়া সাক্ষাৎকারে অরি বলেছেন, ‘‘সূর্য উঠলেই আপনি আমাকে বাগানে দেখতে পাবেন। বাগান করতে আমার খুবই ভাল লাগে। প্রকৃতির কাছাকাছি থাকা আমার সব চেয়ে প্রিয়।’’ সঙ্গে জুড়ে দিয়েছেন, ‘‘বাগান করতে করতেই আমার মাথায় আসে, আমি যদি একটু অন্য ভাবে বাগান করার ছবি দিই, তা হলে হয়তো অনেক মানুষ আকৃষ্ট হবেন। তাঁদেরও একঘেয়েমি দূর হবে। সেই শুরু।’’ তাঁর স্বপ্ন কী? অরির জবাব, ‘‘উপার্জনের অর্থ জমিয়ে এমন একটা বাড়ি কেনা, যেখানে বড় একটি বাগান থাকবে।’’

ভক্তদের অনুরোধ মেটান। ভক্তরাও তাঁকে কাছ থেকে দেখার জন্য তাঁর অ্যাকাউন্টের গ্রাহক হন। অর্থের বিনিময়ে। রথ দেখা এবং কলা বেচা, অর্থাৎ অরিকে দেখা এবং বাগান করার পরামর্শ—দুই মেলে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category