1. admin@bdnews88.com : newsroom :
  2. wadminw@wordpress.com : wadminw : wadminw
রোহিত শর্মার গগণ চুম্বি ছক্কা দেখে খুশিতে নাচলেন রিতিকা, সারা তেন্ডুলকরের রিঅ্যাকশনও হল ভাইরাল - বিডি নিউজ
January 23, 2023, 6:48 am
Breaking News:

রোহিত শর্মার গগণ চুম্বি ছক্কা দেখে খুশিতে নাচলেন রিতিকা, সারা তেন্ডুলকরের রিঅ্যাকশনও হল ভাইরাল

  • Update Time : Saturday, May 21, 2022
  • 92 Time View
tghtr

মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা’র আইপিএল ২০২২ এর প্রদর্শন যথেষ্ট নিরাশাজনক ছিল। তিনি নিয়মিত বড় ইনিংস খেলে ব্যর্থ হন আর একের পর এক ফ্লপ ইনিংস খেলেছেন। কিন্তু সানরাইজার্স হায়দরাবাদের বিরু’দ্ধে রোহিতের পুরনো অবতার আরও একবার দেখতে পাওয়া গিয়েছে। এসআরএইচের বিরু’দ্ধে হিটম্যানকে দুর্দান্ত ছন্দে দেখতে পাওয়া যায়।

এই ম্যাচে তিনি বিস্ফোরক মেজাজে ইনিংস শুরু করেন আর দ্বিতীয় ওভারেই এক দুর্দান্ত ছক্কা মা’রেন। যা দেখে রোহিতের স্ত্রী রিতিকা সজদে’হ আর সারা তেন্ডুলকরের প্রতিক্রিয়া দেন এবং এই দুজনের প্রতিক্রিয়া জমিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

রোহিত শর্মা দুর্দান্ত ছক্কা মা’রলেন ভুবির বলে

মুম্বই ইন্ডিয়ান্সের ইনিংসের দ্বিতীয় ওভারে বল করতে আসেন সানরাইজার্স হায়দরাবাদের জোরে বোলার ভুবনেশ্বর কুমা’র। যিনি তার এই ওভারের পঞ্চম বলটি রোহিত শর্মাকে যথেষ্ট উচ্চতায় করেন। এই বলে রোহিত শর্মা লগ অনের উপর দিয়ে হাওয়ায় ফা’য়ার করেন আর বল সোজা স্টেডিয়ামে পাঠিয়ে দেন। রোহিতের এই অসাধারণ শট দেখে স্টেডিয়ামে খুশির ঢেউ বয়ে যায়।

অন্যদিকে রোহিতের স্ত্রী রিতিকা সহদে’হ আর শচীন তেন্ডুলকরের মেয়েকেও এই শটের সম্পূর্ণ আনন্দ নিতে দেখা যায়। এখন এই পুরো ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় দ্রুতগতিতে ভাইরাল হচ্ছে। এছাড়াও রোহিত শর্মা’র কথা বলা হলে এই ম্যাচে আবারও তিনি বড় ইনিংস খেলতে ব্যর্থ হন।

রোহিত শর্মা সানরাইজার্স হায়দরাবাদের বিরু’দ্ধে এই ম্যাচে ৩৬ বলের মুখোমুখি হয়ে দুর্দান্ত মেজাজে ৪৮ রানের ইনিংস খেলেন। তার এই ইনিংসে ২টি চার এবং ৪য়ি দীর্ঘ ছক্কাও শামিল ছিল। তিনি এই মর’শুমে নিজের প্রথম হাফসেঞ্চুরি থেকে মাত্র ২ রান দূরে থেকে যান।

সুত্রঃ sports-gossip

‘কাতার বিশ্বকাপ জিততে না পারাটা হবে ব্রাজিলের ব্যর্থতা’

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category