অনেকের সাথে সম্পর্ক ছিল কিন্তু গোপনে কারো সাথে ডেট করিনি জানালেন ধোনির বান্ধবী রাই লক্ষ্মী

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক ম হে’ন্দ্র সিং ধোনি তার ভক্তদের মধ্যে খুব বিখ্যাত। ম হে’ন্দ্র সিং ধোনি ক্রিকে’টের জন্য সবসময় আলোচনায় থাকেন। এর পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও সবসময় আলোচনায় থাকেন তিনি।

একটা সময় ছিল যখন ম হে’ন্দ্র সিং ধোনি এবং সুন্দরী অ’ভিনেত্রী রাই লক্ষ্মীর সম্পর্কের খবর ছিল। সেই সময় ধোনি এবং অ’ভিনেত্রী রাই লক্ষ্মীর মধ্যে ডেট করার খবরও সামনে এসেছিল। কিছুদিন আগে এমএস ধোনির নাম নিয়ে অনেক কথাই বলেছেন অ’ভিনেত্রী রাই লক্ষ্মী।

খবর অনুযায়ী, ধোনি এবং রাই লক্ষ্মীর দেখা হয়েছিল আইপিএল ২০০৮-এর সময় এবং তার পরে দুজনের মধ্যে ঘনিষ্ঠতা বেড়ে যায়। তবে ধোনি বা রাই লক্ষ্মী এই সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কিছু বলেননি। যদিও রাই লক্ষ্মীকে অনেকবার ধোনি সংক্রা’ন্ত প্রশ্নের উত্তর দিতে দেখা গেছে।

একটি সাক্ষাত্কারের সময় অ’ভিনেত্রী রাই লক্ষ্মী বলেছিলেন যে, ‘ধোনি এবং অন্য যা কিছু ছিল সেখানে কোনও কাস্টিং কাউচ ছিল না। আপনি যদি কাউকে পছন্দ করেন এবং পরে তারা পছন্দ না করেন তবে পারস্পরিক সম্মতিতে আপনার এবং আপনার মধ্যে জিনিসগু’লি ভালভাবে কাজ করে না। আমি কখনও বলিনি যে আমা’র সম্পর্ক নেই। অনেক সম্পর্কের মধ্য দিয়ে গেছি’।

তিনি আরও বলেন, ‘আমি গো’পনে কারও স’ঙ্গে ডেট করিনি। আমি যদি কারো সাথে ডেটিং করি, আপনি আমাকে তার সাথেও দেখতে পাবেন। তার কথা না বললে ভিন্ন কথা। যদি মিডিয়া আমাকে আমা’র বয়ফ্রেন্ডের সাথে স্পট করে এবং আমা’র একটি ছবি তোলে, তবে এতে আমা’র কোন সমস্যা নেই এবং আমি এটি থেকে দূরে সরে যাই না’।

সুত্রঃ sports-gossip

‘কাতার বিশ্বকাপ জিততে না পারাটা হবে ব্রাজিলের ব্যর্থতা’

Leave a Comment