অনুষ্কা সামনে থাকলেই ভদ্র হয়ে যান বিরাট! গোপন তথ্যের পর্দাফাঁস করলেন টিমমেট

একসময় বিরাট কোহলি (Virat Kohli) ছিলেন যথেষ্ট আগ্রাসী। ক্রিকে’টের বাইশ গজ তো বটেই, বাস্তব জীবনেও অল্পেই রেগে উঠতেন বিরাট। পরবর্তীকালে তিনি নিজেই জানিয়েছেন, অনুষ্কা শর্মা (Anushka Sharma) তাঁর জীবনে আসার পর থেকেই তাঁর মধ্যে পরিবর্তন এসেছে। অনুষ্কা বিরাটকে ফিটনেস সচেতন করে তোলার পাশাপাশি তাঁর পার্সোনালিটিকে ম্যাচিওর করে তুলেছেন।

কিন্তু সম্প্রতি বিরাটের পার্সোনালিটি নিয়ে বিশেষ তথ্য পাওয়া গেল তাঁর টিমমেট প্রদীপ স’ঙ্গওয়ান (Pradip sangwan)-এর কাছে।

বিরাটের অনূর্ধ্ব উনিশ ও দিল্লি টিমের সদস্য প্রদীপ বিরাটের কেরিয়ার ও তাঁদের বন্ধুত্ব নিয়ে সম্প্রতি লিখতে শুরু করেছেন। সেখানেই তিনি উল্লেখ করেছেন বিরাটের পরিবর্তনের কথা।

প্রদীপ লিখেছেন, কয়েকদিন আগেই একটি অনুষ্ঠানে বিরাটের স’ঙ্গে তাঁর দেখা হয়েছিল। বিরাটের স’ঙ্গে অনুষ্কাও ছিলেন। বিরাটের আচরণ দেখে প্রদীপের মনে হয়েছিল বদলে গিয়েছেন বিরাট।

কিন্তু অনুষ্কা বিরাটের পাশ থেকে কিছুক্ষণের জন্য সরে যেতেই বিরাটের আচরণের পরিবর্তন ঘটে। তাঁর ভিতর থেকে বেরিয়ে আসে দিল্লির গলির ছেলের ভাবমূর্তি। কিন্তু অনুষ্কা ফিরে আসার সাথে সাথেই মা’র্জিত হয়ে যান বিরাট।

সুত্রঃ sports-gossip

রোহিত শর্মার গগণ চুম্বি ছক্কা দেখে খুশিতে নাচলেন রিতিকা, সারা তেন্ডুলকরের রিঅ্যাকশনও হল ভাইরাল‘কাতার বিশ্বকাপ জিততে না পারাটা হবে ব্রাজিলের ব্যর্থতা’

Leave a Comment