1. admin@bdnews88.com : admin :
অবশেষে বিয়ে করেই ফেললেন রণবীর-আলিয়া - বিডি নিউজ
July 6, 2022, 8:19 pm
Breaking News:

অবশেষে বিয়ে করেই ফেললেন রণবীর-আলিয়া

  • Update Time : Thursday, April 14, 2022
  • 63 Time View
বিয়ে করেই ফেললেন রণবীর আলিয়া

সব গুঞ্জনের অবসান ঘটিয়ে অবশেষে বিয়ে করে ফেললেন বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সাতপাকে বাঁধা পড়েন তারা।

রণবীরের বান্দ্রার ‘বাস্তু’তে এবার নতুন সংসার শুরু হবে তাদের। বাঙালি পোশাকশিল্পী সব্যসাচীর পোশাকে সেজে বিয়ে করেছেন বলিউডের এই তারকা জুটি। গোলাপি আর সাদা রঙের শেরওয়ানি এবং লেহঙ্গায় সেজেছেন তারা। আলিয়ার চুল খোলা। পাগড়ি মাথায় রণবীর। একে অপরকে ছুঁয়ে দাঁড়িয়ে ছাদের কোণায়।

পূর্ব ঘোষণা মতো ইনস্টাগ্রামে নিজেদের ‘বিবাহিত’ ছবি প্রকাশ করেছেন আলিয়া নিজেই। নতুন দম্পতির টাটকা পাঁচটি ছবি দেখে শিহরিত দুজনের ভক্তরাও।

bdnews88

সাতপাক ঘোরার আগে পরিচালক অয়ন মুখোপাধ্যায়, করণ জোহরের সঙ্গে দেখা হতেই আবেগতাড়িত হয়ে পড়েন নবদম্পতি। আলাদা করে একটি ঘরে খানিক ক্ষণ সময় কাটান চার বন্ধু মিলে।

আলিয়া-রণবীরের প্রিয় বন্ধু অয়ন মুখোপাধ্যায় অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন এই বিয়েতে। দুই তারকার প্রেমের ক্ষেত্রেও যে তার অবদান অপরিসীম। করণের সিনেমা ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এই হাতেখড়ি হয় আলিয়ার। তাকে বধূবেশে দেখে নিজের আবেগ সামলাতে পারেননি করণ।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, ‘রণলিয়া’র বিয়েতে ভাট ও কাপুর পরিবারের সদস্য এবং বন্ধুবান্ধব মিলিয়ে মোট ৫০ জন অতিথির উপস্থিতি ছিলেন।

তাদের সাত পাকের সঙ্গে গায়ত্রী মন্ত্র পড়েছেন চার জন পুরোহিত। বিয়ের মণ্ডপে রণবীরের প্রয়াত বাবা, অভিনেতা ঋষি কাপুরের একটি ছবি টাঙানো হয়েছিল। তারই নামে সামনে শপথ গ্রহণ করেছেন বর-কনে। আলিয়ার হাতে প্রথম মেহেন্দি পরিয়েছিলেন করণ। বিয়েতেও রণবীর-আলিয়া গাঁটছড়া বেঁধেছেন পরিচালকই।

জানা গিয়েছে, বিয়ের অনুষ্ঠান পুরোপুরি শেষ হলে নবদম্পতি যাবেন সিদ্ধিবিনায়ক মন্দিরে, ঈশ্বরের আশীর্বাদ নিতে। এরই মধ্যে মা নীতু কাপুর জানিয়েছেন, বিয়ের যাবতীয় অনুষ্ঠানের প্রস্তুতি সারা হয়েছে মাত্র ১০ দিনে!

রণবীর-আলিয়ার বিয়েতে রান্নার জন্য দিল্লি থেকে বিশেষ শেফ আনিয়েছেন নীতু কাপুর। বেশ কিছু পাঞ্জাবি খাবার থাকছে মেন্যুতে। এর মধ্যে উল্লেখযোগ্য হলো- চিকেন তান্দুরি, মাটন কষা, ডাল মাখানি, রাইস, চাপাটি, পনির টিক্কা ইত্যাদি।

তবে বর-কনের জন্য আলাদা খাবারের বন্দোবস্ত। জানা গেছে, আলিয়ার জন্য স্পেশাল ভেগান বার্গার রাখা হচ্ছে। আর রণবীর খাবেন তার প্রিয় জাপানি আইটেম, সেখানে থাকবে সুশি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category