আসছেন এ আর রহমান, কনসার্টের টিকিট বিক্রি শুরু

করোনার কারণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে স্থগিত হওয়া ‘ক্রিকেট সেলিব্রেটস মুজিব হান্ড্রেড’ কনসার্টটি আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ইতিমধ্যে টিকিট বিক্রিও শুরু হয়ে গেছে।

বিসিবি জানিয়েছে, করোনার প্রকোপ কমে আসায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামীকাল মঙ্গলবার (২৯ মার্চ) মিরপুরে অনুষ্ঠিত হবে কনসার্টটি।

এ কনসার্টের সেরা আকর্ষণ ভারতের বিখ্যাত গায়ক ও সুরকার অস্কার জয়ী এআর রহমান। আর উপমহাদেশের প্রখ্যাত সুরকারের গান সরাসরি উপভোগ করতে খরচ করতে হবে সর্বোচ্চ ১০ হাজার টাকা।

রোববার রাতে কনসার্টের টিকিট মূল্য প্রকাশ করেছে বিসিবি। টিকিট মূল্য সর্বোচ্চ ১০ হাজার টাকা আর সর্বনিম্ন এক হাজার টাকা। সব মিলিয়ে ১৪-১৫ হাজার দর্শক নিয়ে আয়োজন হবে কনসার্টটি।

আরও পড়ুন:  আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন পরীমণি

বিসিবি এক বিবৃতিতে জানিয়েছে, ২৮ ও ২৯ মার্চ সকাল ১০টা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে এ টিকিট পাওয়া যাবে। তিন ক্যাটাগরির টিকিট বিক্রি হবে। প্রিমিয়াম গোল্ডের টিকিট মূল্য ১০ হাজার, গোল্ড পাঁচ হাজার ও ব্রোঞ্জ এক হাজার টাকা।

এআর রহমান ছাড়াও এ কনসার্টে গাইবেন বাংলাদেশি শিল্পী মমতাজ বেগম ও মাইলস। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য কনসার্টে থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাও।

কনসার্টটি সরাসরি কোনো চ্যানেলে দেখাবে কিনা, সে বিষয়টি চূড়ান্ত করেনি বিসিবি ও সংশ্লিষ্টরা।

Leave a Comment