হঠাৎ দেখা মিলল ২৩২ বছর বয়সের বিশাল আকৃতির বিরল কচ্ছপ, রইলো ভিডিও

হঠাৎ দেখা মিলল ২৩২ বছর বয়সের বিশাল আকৃতির বিরল কচ্ছপ, রইলো ভিডিও
হঠাৎ দেখা মিলল ২৩২ বছর বয়সের বিশাল আকৃতির বিরল কচ্ছপ, রইলো ভিডিও

ওয়েব-ভিত্তিক মিডিয়া এমন একটি পর্যায় যার দুর্দান্ত এবং ভয়ঙ্কর উভয় দিকই রয়েছে। ট্রাস্ট নিউজ হল ওয়েব-ভিত্তিক মিডিয়ার কেন্দ্রবিন্দু এবং কিছু নির্দিষ্ট ব্যক্তি তাদের দক্ষতা বৃদ্ধি করে সুপরিচিত হয়ে উঠছে।

সোশ্যা

আপনি যদি মিডিয়ার দিকে নজর রাখেন, তবে অনেক তরুণী তাদের ক্ষমতাকে সাধারণ সমাজে নিয়ে যাবে বলে বিশ্বাস করা যেতে পারে। কিছু এমনকি স্বাধীনভাবে সেট আপ করা হয়েছে. বুক থেকে মধ্যভাগ পর্যন্ত

জাদু ছড়াচ্ছে! অসাধারণ গতির সাথে ডান্স ফ্লোরে অবিশ্বাস্য হিট। যুবতী মহিলা নিজেকে যেমন সরানো এবং উপরন্তু এটি পোস্ট.

এই ইউটিউবে বিভিন্ন ধরণের রেকর্ডিং অ্যাক্সেসযোগ্য। নাচের সুর থেকে পড়াশোনা সবই এই অনলাইন মিডিয়ার মাধ্যমে অ্যাক্সেসযোগ্য। বর্তমানে এই ওয়েব ভিত্তিক মিডিয়া সাইটে বিভিন্ন প্রাণী

পাখির রেকর্ডিং দেখা যায়। কিছু ব্যক্তি পোষা প্রাণীর রেকর্ডিং করে এবং তাদের পোস্ট করে। উপরন্তু প্রতি মুহূর্তে কিছু অত্যাশ্চর্য প্রাণী এবং পাখির রেকর্ডিং একটি ঘণ্টা বাজছে.

এরকম একটি ভিডিও দেরীতে ওয়েব-ভিত্তিক মিডিয়ার মাধ্যমে ওয়েবে ছড়িয়ে পড়েছে যা আশ্চর্যজনকভাবে জনপ্রিয় হয়ে উঠেছে। ভাইরাল ভিডিওটি ইউটিউবে পোস্ট করেছেন একজন বহিরাগত

তিনি ব্যক্তিগতভাবে অনেক পাখি বিশেষজ্ঞ। তিনি প্রায়শই কিছু আশ্চর্যজনক রেকর্ডিং পোস্ট করেন যা সমগ্র বিশ্বের জন্য একটি টন কাজ করেছে।

এবার ভাইরাল ভিডিওতে পাওয়া গেছে একটি কচ্ছপ। চিন্তা করা অস্বাভাবিক হতে পারে। আসলে, সত্য বলা. লোকটি দুটি ব্যতিক্রমী অস্বাভাবিক কচ্ছপের একটি ভিডিও তৈরি করেছে। জানা গেছে, কচ্ছপ দুটির বয়স প্রায় ১০৪ বছর। এই কচ্ছপগুলো ছিল সাধারণের থেকে অনেক বড়।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, কচ্ছপগুলো বন্য প্রাণীর মতো তরমুজ কুটকুট করছে। ভিডিওটি ওয়েব-ভিত্তিক মিডিয়ার মাধ্যমে অনলাইনে বিখ্যাত হয়ে ওঠে।

নেটিজেনরা ভিডিওটিতে পছন্দ এবং মন্তব্যে বইটি উপচে পড়েছে। অনেকে একইভাবে এই ভিডিওটি শেয়ার করেছেন অন্যদের দেখানোর জন্য যে 104 বছর বয়সী কচ্ছপটি অস্বাভাবিক।

 


Leave a Comment