হজ মানুষের জীবনকে চেঞ্জ করে দেয়: শখ

বেশ কিছুদিন ধরেই অনুষ্ঠানের জনপ্রিয় মুখ আনিকা কবির। গত ১৫ নভেম্বর আবারও মিডিয়ার সামনে হাজির হন এই বিনোদনকর্মী। সেখানে তিনি নিজের জীবন নিয়ে আলোচনা করেন। তিনি সাহচর্য, প্রেম, বিচ্ছিন্নতা, পরিবার, অভিনয় এবং ধর্ম সম্পর্কে গ্যাব করেছেন।

 

বৈঠকে সৌদি আরব যাওয়ার ইঙ্গিত দিয়ে শাখ বলেন, “আমি কি 2017 সালের শেষের দিকে নাকি 2017 এর শুরুতে ওমরাহ হজে গিয়েছিলাম?” সত্যি বলতে, ওমরাহ মানুষকে বদলে দেয়। এটি একটি প্রবণতা যা আমি স্পষ্ট করতে পারি না। যারা সেখানে যাবেন তারা আসলে বলতে চাইবেন। সম্প্রীতি একটি বিকল্প সাজানোর আছে.

 

এর আগে, 8 জানুয়ারী, 2016, শখ এবং নিলয় বিবাহবন্ধনে আবদ্ধ হন। যাই হোক না কেন, এক বছর পর, তারা 2016 সালে বিচ্ছিন্ন হয়ে পড়ে। সেই বিন্দু থেকে এগিয়ে, হবি জনকে তার আত্মার সঙ্গী করে তোলে। নিলয়ের সঙ্গে বিচ্ছেদের বিষয়ে পক্ষের আগ্রহ জানান, তার পরিবার এটিকে সাধারণভাবে গ্রহণ করে। “যেহেতু আমার সম্পর্কে কিছুই বন্ধ ছিল না,” তিনি বলেছিলেন। কোনো বোঝাপড়া হয়নি। আমরা পরিবার হিসেবে বেছে নিয়েছি। কোন আয়োজন না থাকায় আলোকে বিয়েটা শেষ করলাম। এর মধ্যে, জনের সাথে তার মিলন সম্পর্কে, তিনি বলেছিলেন যে তিনি একটি ফটোশুটে তার সাথে দেখা করেছিলেন। এটা তার জন্য গাগা যেতে সুযোগ ছিল না.

 

একদিন সে সরাসরি তার মাকে ফোন করল। একই সময়ে, তিনি তার মাকে বলেছিলেন, আমি পার্শ্ব স্বার্থ পছন্দ করি। আমার তাকে বিয়ে করতে হবে। মাও বলল ঠিক আছে দেখ। তারপরে, সেই মুহুর্তে, দুটি পরিবার সোজাসুজি বিয়ে করার সিদ্ধান্ত নেয়। মুকুট স্থানীয়ভাবে hitched হয়. তারপর, সেই মুহুর্তে, অনেক ব্যক্তি বলেছিলেন, আমি চুরি করে আটকে যাইনি। তা হোক না কেন, দূরে রাখার কিছু নেই। এরপর, সেই সময়েই ফেসবুক হ্যাক হয়। কারো সাথে কথা বলার সুযোগ হয়নি।

Leave a Comment