1. admin@bdnews88.com : admin :
  2. wadminw@wordpress.com : wadminw : wadminw
যে ৫ কারণে আ’লোচিত-সমালোচিত পরীমনি - বিডি নিউজ
December 2, 2022, 5:34 am
Breaking News:

যে ৫ কারণে আ’লোচিত-সমালোচিত পরীমনি

  • Update Time : Sunday, November 21, 2021
  • 359 Time View
যে ৫ কারণে আ’লোচিত-সমালোচিত পরীমনি
যে ৫ কারণে আ’লোচিত-সমালোচিত পরীমনি

ঢাকাই চলচ্চিত্রের সাহসী নারী পরীমনি ধারাবাহিকভাবে আলোচনা ও বিশ্লেষণের কেন্দ্রবিন্দুতে রয়েছেন। মিডিয়াপাড়া থেকে কর্মক্ষেত্র কিংবা ক্যাফে, সব ক্ষেত্রেই পরীমনি ইস্যুতে আসছে নতুন নতুন খবর।

2015 সালে ‘ভালোবাসা সীমাহীন’ ছবির মাধ্যমে তার বড় পর্দায় অভিষেক হয়। এরপর একের পর এক চলচ্চিত্র নির্মাণ করে চলেছেন তিনি।

তা সত্ত্বেও, তিনি চলচ্চিত্রের চেয়ে নিজের জীবনের জন্য বেশি নিন্দিত হয়েছেন। আমরা তাদের কিছু আবিষ্কার করা উচিত.

তার প্রথম বিয়ে হয় বরিশালে চাচাতো ভাই ইসমাইল হোসেনের সাথে। সেখানে বিয়ের দুই বছর পর তাদের বিচ্ছেদ হয়। জানা গেছে, কেশবপুরের ফুটবলার ফেরদৌস কবির সৌরভ ২৬শে এপ্রিল ২০১২ সালে তাকে বিয়ে করেন।

অন্তর্বর্তী সময়ে, 14 ফেব্রুয়ারী, 2019-এ, তিনি একজন বিনোদন লেখকের সাথে ট্রেডিং রিং দ্বারা আবদ্ধ হন। পরের বছর ভালোবাসা দিবসে সম্পর্ক বিচ্ছেদ হয়। ২০২০ সালে তিন টাকার লজে নির্মাতা কামারুজ্জামান রনির সঙ্গে পরীমনি বিয়ে করেন।

সেই বছরই তারা বিচ্ছিন্ন হয়ে পড়ে। কথিত নির্মাতা নজরুল ইসলাম রাজ প্রধানের সাথে দীর্ঘ সময় থাকার পর 2014 সালে পরীমনির সাথে পরিচিত হন। এরপর রাজাই একজন নির্মাতাতে পরিণত হন এবং শাহ আলম মন্ডলের পরিচালনায় ‘ভালোবাসা সীমাহীন’ নামে একটি চলচ্চিত্র নির্মাণ করেন।

ছবিতে সাধু চরিত্রে ছিলেন জায়েদ খান। এটি বিতরণ করা পিক্সির প্রধান চিত্র। তখন সিনেমাপাড়ায় তোলপাড়। প্রধান চলচ্চিত্রে আসার আগে পরী ১৯টি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন।

তখন থেকেই শুরু হয় তার পাগলামী জীবন। তিনি নজরুলের সঙ্গে একই পর্যায়ে বসবাস করেন বেশ কিছুদিন। বিভিন্ন গণমাধ্যমের খবরে বলা হয়েছে, ক্ষমতাবান ব্যক্তিরা সেখানে যাচ্ছিলেন।

মানি ম্যানেজার নাসির উদ্দিন এবং তার সঙ্গী আমির ১৪ জুন এক্স-হ্যাচ-স্টার দাবিতে তাদের নাম উল্লেখ করেছেন এবং তাদের মধ্যে চারজনকে অস্পষ্ট আগ্রাসী হিসেবে নাম দিয়েছেন। ‘লা করো। তখন পুলিশ বিষয়টি নিয়ে চলতে থাকে। এর পরে এটি ওয়েব-ভিত্তিক মিডিয়ার মাধ্যমে ব্যাপকভাবে ড্রিল করা হয়। এ সময় পরীমনি বলেন, ‘আমি সত্যিকারের দুর্ব্যবহারের শিকার হয়েছি।

আমাকে লাঞ্ছিত করা হয়েছিল এবং হত্যার জন্য তাড়া করা হয়েছিল। এর জন্য আমার ইক্যুইটি দরকার। এ ঘটনায় প্রেমিকের গাড়ি, মোবাইল ফোন ও পিসিসহ মোট ১৮টি জিনিস জব্দ করা হয়েছে। ২৮ দিন পর কাশিমপুর মহিলা কারাগার থেকে জামিনে মুক্তি পান এই বিনোদনকর্মী। ৪ আগস্ট সন্ধ্যায় ৪ ঘণ্টার কর্মকাণ্ডের পর রেব বনানীর বাসা থেকে পরীমনি ও তার সহকারী দীপুকে ধরে নিয়ে যায়।

এলিট বাহিনী দ্বারা নির্দেশিত হিসাবে, সেই সময়ে বিভিন্ন ধরণের ওষুধ তৈরি করা হয়েছিল। পরদিন বনানী পুলিশ সদর দফতরে পরীমনি ও তার আনুষঙ্গিকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে যুক্তিতর্ক দায়ের করা হয়। একটি স্টার লজিং এ তার জন্মদিন না হওয়া সত্ত্বেও তিনি একটি পাঁচতারা সরাই-এ তার জন্মদিনের প্রশংসা করে কথোপকথন শুরু করেন।

গত বছর, পিক্সি রাজধানীর শাহবাগে একটি পাঁচতারা সরাইখানায় একটি ঝলমলে উপলক্ষ করে তার জন্মদিনের প্রশংসা করেছিলেন। প্রকৃতপক্ষে, পিক্সির জন্মদিন উদযাপন রাজধানীর রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে অনুষ্ঠিত হবে। তিনি এখন পর্যন্ত বলেছেন যে এবার তিনি কেবল প্রকৃত এবং ঘনিষ্ঠ ব্যক্তিদের স্বাগত জানাবেন।

অভিবাদন কার্ড কার্যকরভাবে দর্শকদের বন্ধ করা হয়েছে. সেই কার্ডে একটি অস্বাভাবিক বার্তা ছিল। পবিত্র বার্তাবাহক বলেছেন, “একটি শুদ্ধ আত্মা নিয়ে আমার কাছে এসো এবং তোমার বাকি জীবনের জন্য আমার সাথে উড়ে যাও।”

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
  • ১৯৪৫ সালের পর এবারই আসছে কঠিন শীতকাল!
    এবারের শীতকাল ইউরোপের জন্য অর্থনৈতিক এবং রাজনৈতিক দুইদিক দিয়েই অত্যন্ত চ্যালেঞ্জিং হবে। কারণ ১৯৪৫ সালের পর এবারই সবচেয়ে কঠিন শীতকাল আসছে। জাতীয় সংসদের দুই দিনব্যাপী বিশেষ অধিবেশনের সমাপনী ভাষণে সার্বিয়ার […]
  • বিবস্ত্র অবস্থায় পড়েছিল স্কুলছাত্রী অদিতির লাশ
    নোয়াখালী জেলা শহর মাইজদীর লক্ষ্মীনারায়ণপুরে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে গলা ও হাতের রগ কেটে হত্যা করা হয়েছে। ওই স্কুলছাত্রীর নাম তাসমিয়া হোসেন অদিতা (১৪)। বৃহস্পতিবার সন্ধ্যায় পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের […]