1. admin@bdnews88.com : admin :
আপনার ত্বকে ভ্যাসলিন লাগান আর দেখুন ম্যাজিক || আশ্চর্যজনক 5 টি ভ্যাসলিন বিউটি হ্যাক - বিডি নিউজ
May 17, 2022, 3:42 am
Breaking News:

আপনার ত্বকে ভ্যাসলিন লাগান আর দেখুন ম্যাজিক || আশ্চর্যজনক 5 টি ভ্যাসলিন বিউটি হ্যাক

  • Update Time : Sunday, November 21, 2021
  • 233 Time View
আশ্চর্যজনক 5 টি ভ্যাসলিন বিউটি হ্যাক
আশ্চর্যজনক 5 টি ভ্যাসলিন বিউটি হ্যাক

ত্বক, চুল এবং আপনার পুরো শরীরের জন্য 5টি আশ্চর্যজনক ভ্যাসলিন হ্যাক

আশ্চর্যজনক 5 টি ভ্যাসলিন বিউটি হ্যাক | ভ্যাসলিন কয়েক দশক ধরে একটি পরিবারের নাম, এটি বিশ্বের সবচেয়ে স্বীকৃত ব্র্যান্ডগুলির মধ্যে একটি করে তুলেছে৷ 193 বছরের বেশি দক্ষতার সাথে, ভ্যাসলিন আপনার ত্বক, চুল এবং শরীরের যত্ন নেওয়ার জন্য কী প্রয়োজন তা জানে। এখানে 5টি আশ্চর্যজনক ভ্যাসলিন হ্যাক রয়েছে যা আপনার ত্বক, চুল এবং আরও অনেক কিছুর যত্ন নিতে আপনার জানা উচিত!

বিভাগ 1: 5 ত্বক, চুল এবং আপনার পুরো শরীরের জন্য আশ্চর্যজনক ভ্যাসলিন হ্যাক

1. মেকআপ অপসারণ করতে ভ্যাসলিন ব্যবহার করা যেতে পারে।

2. ভেসলিন ফ্রিজি চুলকে নিয়ন্ত্রণ করতে ব্যবহার করা যেতে পারে।

3. শুষ্ক ত্বকের যত্ন নিতে ভ্যাসলিন ব্যবহার করা যেতে পারে।

4. আপনার ঠোঁট হাইড্রেটেড রাখতে ভ্যাসলিন ব্যবহার করা যেতে পারে।

5. চোখের নিচের কালো দাগ দূর করতেও ভ্যাসলিন ব্যবহার করা যেতে পারে।

ঠোঁট বাম হিসাবে ভ্যাসলিন

ভ্যাসলিন একটি চমত্কার লিপবাম যা শুষ্ক, ফাটা ঠোঁটের জন্য উপযুক্ত। ভ্যাসলিন অন্যান্য ঠোঁটের বামের মতো ময়শ্চারাইজিং নাও হতে পারে, তবে এটি একটি প্রতিরক্ষামূলক বাধা প্রদান করে যা আপনার ঠোঁটের প্রয়োজনীয় হাইড্রেশনকে আটকে রাখে। এছাড়াও, ভ্যাসলিন হাতে রাখা সবসময়ই সুবিধাজনক কারণ এটি অন্যান্য জিনিসের জন্য ব্যবহার করা যেতে পারে!

আপনার চুলকে চকচকে এবং স্বাস্থ্যকর দেখাতে ভ্যাসলিন দুর্দান্ত। ভ্যাসলিন আর্দ্রতা বজায় রাখবে এবং আপনার চুলকে আরও স্বাস্থ্যকর দেখাবে। এটি একটি প্রতিরক্ষামূলক স্তর দিয়ে চুলের প্রলেপ দিয়ে কোঁকড়া কমাতেও সাহায্য করে।

আপনার নখ এবং কিউটিকলকে ময়শ্চারাইজ করতে সাহায্য করার জন্য একটি কিউটিকল ক্রিম হিসাবেও ভ্যাসলিন ব্যবহার করা যেতে পারে। ঘুমানোর আগে আপনার নখের উপর অল্প পরিমাণে ভ্যাসলিন সোয়াইপ করুন এবং আপনি নরম নখের সাথে জেগে উঠবেন!

পরিশেষে, যদি আপনার কোন ছোট কাটা, স্ক্র্যাপ বা চরাতে থাকে, তাহলে ভ্যাসলিন সংক্রমণ থেকে রক্ষা করার একটি দুর্দান্ত উপায়। শুধু একটি বাধা তৈরি করতে প্রভাবিত এলাকায় অল্প পরিমাণে ভ্যাসলিন প্রয়োগ করুন।

আপনার চুলের কন্ডিশনার হিসেবে ভ্যাসলিন

ভ্যাসলিন একটি আশ্চর্যজনক পণ্য, কিন্তু আপনি কি জানেন যে এটি আপনার চুলের জন্য বিস্ময়কর কাজ করতে পারে? এটি আপনার চুলে প্রয়োগ করে একটি গভীর কন্ডিশনার হিসাবে ব্যবহার করুন এবং তারপর 20 মিনিটের জন্য একটি প্লাস্টিকের শাওয়ার ক্যাপ দিয়ে ঢেকে রাখুন। এটি আপনার চুলের আর্দ্রতা এবং উজ্জ্বলতা ধরে রাখতে সাহায্য করবে।

আপনি যদি আরও বেশি আর্দ্রতা এবং চকচকে যোগ করতে চান তবে মিশ্রণে কিছু নারকেল তেল এবং একটি ডিমের কুসুম যোগ করুন। এই মিশ্রণটি আপনার চুল মেরামত করতে সাহায্য করবে যখন একটি স্বাস্থ্যকর উজ্জ্বলতা যোগ করবে।

ভেসলিনকে ভেজা চুলে লাগিয়ে এবং তারপর ব্লো ড্রাই করার মাধ্যমে আপনি ভ্যাসলিনকে লিভ-ইন কন্ডিশনার হিসেবেও ব্যবহার করতে পারেন।

আপনি যদি আপনার চুলে কিছুটা জীবন যোগ করতে চান তবে আপনার প্রান্তে কিছু ভ্যাসলিন যুক্ত করুন এবং তারপরে ব্লো ড্রাই করুন। এটি আর্দ্রতা বন্ধ করতে এবং আপনার চুলকে প্রোটিন বুস্ট করতে সহায়তা করবে।

উপসংহার

পরের বার যখন আপনি একটি দ্রুত এবং সুবিধাজনক সৌন্দর্য সমাধান খুঁজছেন, তখন ভ্যাসলিনের বহুমুখী পণ্যগুলির মধ্যে একটি ব্যবহার করে দেখুন৷ বেশিরভাগ মুদি দোকানে এবং ফার্মেসিতে ভ্যাসলিন পণ্য পাওয়া যায়।

 


তাহলে তুমি কিসের জন্য অপেক্ষা করছ? আজ এই 5টি আশ্চর্যজনক ভ্যাসলিন হ্যাক চেষ্টা করুন!

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category